1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

সিলেটের শাবিপ্রবি’র ফঠকে চলমান আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন ছাত্রদল নেতা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৬৪ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1,"effects":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

ডেস্ক: সিলেটে শিক্ষার্থীদের চলমান আন্দোলনে শাবি ফটকে শিক্ষার্থীদের সাথে এক ছাত্রদল নেতাকে দেখা গেছে। বৃহস্পতি ১ আগস্ট ‘রিমেম্বারিং আওয়ার হিরোস’ কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।তাদের এই আন্দোলনে মিছিলের মধ্যে খানে দাড়িয়ে ছাত্রদলের ওই নেতাকে স্লোগান দিতে দেখা যায়। শিক্ষার্থীদের আন্দোলনে অংশ নেওয়া সেই ছাত্রদল নেতার নাম এম আলী । ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি সিলেট ল কলেজ ছাত্রদলের সহসভাপতি হিসেবে পরিচয় দেন।

জানা যায়, কোটা ইস্যুতে আন্দোলনাকারী শিক্ষার্থীদের বৃহস্পতিবারের কর্মসূচি ‘রিমেম্বারিং আওয়ার হিরোস’ এবং ছাত্র সমাজের ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশে এ কর্মসূচি পালনের আহ্বায়ন জানায় আন্দোলনের সহসমন্বয়ক রিফাত রশিদ। কর্মসূচি পালনে বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে শাবি ফটকে শিক্ষার্থীরা জড়ো হতে থাকলে পুলিশ তাদেরকে সরিয়ে দেয়।

পরে কিছু শিক্ষার্থী সুরমা আবাসিক এলাকায় ও কিছু শিক্ষার্থী মাদিনা মার্কেট এলাকায় জড়ো হয়ে বিক্ষোভ করেন। এসময় তারা সরকার ও পুলিশবিরোধী নানা স্লোগান দেন। উল্লেখ্য, ছাত্র আন্দোলন সহিংসত হওয়ার পর থেকে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে- শিক্ষার্থীদের আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে জামায়াত-বিএনপি। তারা ছদ্মবেশে আন্দোলনে ঢুকে সহিংসতায় মেতে উঠেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x