1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার রুহের মাগফেরাত কামনায় নাগরিক কমিটির মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৩ বার পঠিত

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ সিলেটের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র বর্তমান এডহক কমিটির আহবায়ক, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কয়েকবারের নির্বাচিত পরিচালক, সিলাম ইউপি’র সাবেক চেয়ারম্যান, প্রবীণ সামাজিক ব্যক্তিত্ব, দক্ষিণ সুরমার কৃতীসন্তান আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’। ৩১ আগস্ট শনিবার বাদ জোহর সিলাম ইউনিয়নের রুস্তমপুর জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এরআগে সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র এডহক কমিটির সদস্য সচিব, সাবেক সিটি কাউন্সিলর মোঃ আজম খানের নেতৃত্বে সংগঠনের এক প্রতিনিধি দল মরহুম আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার বাড়িতে যান এবং মরহুমের শোকাহত পরিবারবর্গের সাথে সাক্ষাত করেন। নাগরিক কমিটির নেতৃবৃন্দ মাখন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারবর্গের প্রতি সহমর্মিতা জানান। পরে মরহুমের কবর জেয়ারত করেন এবং কবরের পাশে কিছুক্ষণ অবস্থান করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।
সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন এডহক কমিটির সিনিয়র সদস্য, জালালপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন, চঞ্চল মাহমুদ ফুলর, নজরুল হোসেন, জাহাঙ্গীর খান, নুরুল ইসলাম সুমন, শেখ মোঃ লায়েক মিয়া, সংগঠনের জালালপুর ইউনিয়ন শাখার সদস্য ফজির আলী মেম্বার প্রমুখ।
সৌজন্য সাক্ষাতকালে আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন মরহুমের ছেলে, যুক্তরাজ্য প্রবাসী তরুণ সমাজসেবী সৈয়দ মুজিবুর রহমান, মরহুমের ছোট ভাই সৈয়দ নজমুল হোসেন শায়েস্তা, সৈয়দ মদব্বির হোসেন ও সৈয়দ মহিউদ্দিন মুহিত, এলাকাবাসীর পক্ষে মসজিদ কমিটির মোতওয়াল্লী মোঃ মছব্বির হোসেন, এম কে করিম কাওছার, সামির আহমদ, আব্দুল করিম, আব্দুল আলী, আব্দুল মানিক, আজমল মিয়া, বাদশা মিয়া চৌধুরী, আলাউদ্দিন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক গিয়াস উদ্দিন প্রমুখ।
মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন রুস্তুমপুর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদী এবং ছানি ইমাম হাফেজ সালেহ আহমদ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x